৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ১০:০০

‘শামীম ওসমানের নলেজে দিলে বিপদ হবেনা’

নিজস্ব প্রতিবেদক:

বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন বলেছেন, সাংসদ শামীম ওসমানের নির্দেশ ছাড়া নারায়ণগঞ্জে কোন কমিটি হয় নাই। এটা আমি চ্যালেঞ্জ করে বলতে পারি। আমাদের সবচেয়ে বড় শক্তি শামীম ওসমান। তার নলেজে দিয়ে আমরা কোন অনুষ্ঠান করলে কোন বিপদ হবে না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শ্রমিকলীগের প্রস্তুতি সভায় প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন। বুধবার বিকেলে শহরের করিম মার্কেটের ২য়তলায় শ্রমিকলীগের কার্যালয় এ সভা অনুষ্ঠিত হয়।

মহানগর শ্রমিকলীগের সাবেক সভাপতি কাজিম উদ্দিন আরও বলেন, আমাদের প্রিয় নেতা শুক্কুর মাহমুদের দিকে তাকিয়ে শ্রমিক লীগের কমিটি নিয়ে এমপি শামীম ওসমান কোন দিন কোন কথা বলেন নাই। তিনি আরো বলেন, নারায়ণগঞ্জের শ্রমিক লীগের কমিটি নিয়ে অনেক কিছু হচ্ছে। অনেকে পদ পদবীর জন্য দৌড়ঝাপ করছে।

তা না করে সবাইকে মিলে মিশে কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন, আমরা কোন ঝগড়া চাই না। আগস্ট হলো আামদের জন্য শোকের মাস। আমার মনে হয় শোকের মাসের পরে কেন্দ্রীয় শ্রমিকলীগের পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হবে। পর্যায় ক্রমে জেলা মহানগরের কমিটি হবে। নারায়ণগঞ্জের শ্রমিকলীগের কমিটি নিয়ে দৌড়ঝাপ করার কিছু নাই।

প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুখলেছুর রহমান, সাধারণ সম্পাদক মাইন উদ্দিন আহমেদ বাবুল, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাক কামরুল হাসান মুন্না, সাংগঠনিক সম্পাদক সবুজ সিকদার, হাসিনা রহমান শিমু, বন্দর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোজাম্মেল হক সহ আরও অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ