আজ শুক্রবার, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে বিনা খরচে কিডনী ডায়ালাইসিস উদ্বোধন

সংবাদচর্চা রিপোর্ট:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক তার নিজ নির্বাচনী এলাকা রূপগঞ্জ উপজেলার কিডনী রোগীদের জন্য বিনা খরচে ডায়ালাইসিস ব্যবস্থা করেছেন। যমুনা ব্যাংক ফাউন্ডেশনের সহায়তায় কিডনী রোগীরা এই সেবা পাবে। বৃহস্পতিবার ৫ জানুয়ারি দুপুরে তারাব পৌরসভার রূপসী শওকত মার্কেট এলাকায় কিডনী রোগীদের এই ডায়ালাইসিস সেন্টার উদ্বোধন করেন নারায়ণগঞ্জ -১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ।

এসময় তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, যমুনা ব্যাংকের চেয়ারম্যান আলহাজ¦ নূর মোহাম্মদ , যমুনা ব্যাংকের সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন, যমুনা ব্যাংকের পরিচালক ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা, যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম আসরিয়া বাপ্পী, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল হক, মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, কাউন্সিলর আক্তার হোসেন মোল্লা, দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক মোঃ মুন্না খাঁন, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ আব্দুল মোমেন, যমুনা ব্যাংক কর্মকতা সুভাস চন্দ্রসহ যমুনা ব্যাংকের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে অতিথিবৃন্দ ডায়ালাইসিস সেন্টার ঘুরে দেখেন। এসময় একজন কিডনী রোগীর ডায়ালাইসিস করানো হয়। রূপসীতে বিনা খরচে কিডনী ডায়ালাইসিস করতে পারায় ওই রোগী খুবই আনন্দিত। রূপগঞ্জের সাধারণ মানুষও বস্ত্র ও পাটমন্ত্রীর এই উদ্যোগকে স্বাগতম জানিয়েছে। সুবিধাভোগীরা বলেন, কিডনী রোগীদের ডায়ালাইসিস করতে এখন আর ঢাকা যেতে হবে না। গরীবদের জন্য বিনা খরচে আর অন্যদের জন্য স্বল্প খরচে মানসম্মত চিকিৎসার ব্যবস্থা করেছে যমুনা ব্যাংক ফাউন্ডেশন। ধন্যবাদ যমুনা ব্যাংকে।

স্পন্সরেড আর্টিকেলঃ