Thursday , October 18 2018

রূপগঞ্জে কলেজ ছাত্র এমরান হত্যার আসামী গ্রেফতারের দাবিতে মানববন্ধন

রূপগঞ্জে কলেজ ছাত্র

রূপগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার হারিন্দা এলাকার কলেজ ছাত্র এমরান মোল্লা হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে নিহতের স্বজন ও এলাকাবাসী মানববন্ধন কর্মসুচী পালন করেছেন। রোববার দুপুরে উপজেলার মঠেরঘাট এলাকার রূপগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্যে রাখেন, নিহত এমরানের ভাই ও মামলার বাদী মোস্তফা, মা মফিজা বেগম, ফুফু হাসান বানু, মনোয়ারা বেগম, ফজর বানু, ফুপাতো ভাই খায়রুদ্দিন, আসলাম উদ্দিন, নিজাম উদ্দিন, বোন জামাই আউয়াল গাজী, ইব্রাহীম, সফিকুল, বোন হাওয়া, হাজেরা, আছিয়া, এলাকাবাসী জমির আলী, বিল্লাল, রফিকুল, পনির, হানিফ, মহসিন প্রমুখ।

মামলার বাদী মোস্তফা জানান, ২০১৭ সালের ২০ সেপ্টেম্বর হারিন্দার বাড়ি থেকে নিখোঁজ হন এমরান মোল্লা। যথাসময়ে বাড়িতে ফিরে না আসার কারনে পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোজাখুজি করে না পেয়ে গত ২০১৭ সালের ১৪ ডিসেম্বর রূপগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেন। এ বছরের ১৪ ফেব্রুয়ারী সকালে হারিন্দা এলাকার কোট বাড়ির গোপ এলাকার শীতলক্ষ্যা নদীতে মাছ ধরার সময় মাছের ঘেরের খুটি উঠাতে গিয়ে একটি পঁচা-গলা লাশ ভেসে উঠে। ওই লাশটিও এমরানের বলে দাবি পরিবারের সদস্যদের। এমরান মোল্লা হারিন্দা এলাকার আব্দুল মবিনের ছেলে। তিনি স্থানীয় আব্দুল হক স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

উল্লেখ্য, পিবিআই’য়ের প্রতিবেদনে বলা হয়েছে, ওই লাশটি এমরানের নয়, এক জন নারীর।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *