রূপগঞ্জের রূপ বদলে দিয়েছেন মন্ত্রী গাজী: ওসি মাহমুদুল

60

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেছেন, আধুনিক রূপগঞ্জের রূপকার মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী  বীর প্রতীক। তিনি রূপগঞ্জের রূপ বদলে দিয়েছেন। আমি স্যারের রোগমুক্তি কামনায় আপনাদের সাথে অংশিদার হতে পেরে খুবই কৃতজ্ঞ। আমাকে এখানে দাওয়াত করার জন্য এই রূপগঞ্জবাসীর প্রতি আমি কৃতজ্ঞ।

তিনি বলেন, মহান আল্লাহ তাআলা ইচ্ছা করলেই সবকিছুই সম্ভব। আমরা মন্ত্রীর জন্য দোয়া করবো। একজন মন্ত্রী অসুস্থ হলে পুরা এলাকা অসুস্থ থাকে। এলাকার সকলের মন খারাপ থাকে । কবে স্যার দেশে আসবে। কবে আবার নেতা কর্মীদের মাঝে ফিরে এসে জনগণের সেবা করবে। আজ বিভিন্ন ইউনিয়নে মন্ত্রীর জন্য দোয়া হচ্ছে। এটা খুবই ভালো। সেখানেও আমাদের পুলিশের লোকদের দাওয়াত দেয়া হচ্ছে। আপনারা স্যারকে ভালোবাসেন ।স্যার হয়ত আজ আপনাদের দোয়া দেখছে না। স্যার যখন দোয়ার কথা শুনবেন অবশ্যই খুশি হবেন। আমরা একজন ভালো মানুষের জন্য দোয়া করতে পারছি। সেটার জন্য আল্লাহ তাআলা আমাদেরও মাফ করে দিতে পারে। আমরা সকলের জন্য দোয়া করব।

বৃহষ্পতিবার ১৬ জানুয়ারি রূপসী বাগবাড়িতে গাজী পরিবারের জন্য দোয়া অনুষ্ঠানে মাহমুদুল হাসান এসব কথা বলেন। দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মো: মুন্না খাঁন। এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ,রূপগঞ্জ থানার তদন্ত ওসি  জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা আজমত আলী, মান্নান মুন্সি, মতি আখন্দ, ফিরোজ খাঁন, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, তারাবো পৌরসভার কাউন্সিলর রফিকুল ইসলাম মনির ,নজরুল ইসলাম মফিজ, আনোয়ার হোসেন, তারাবো পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবেল সহ অনেকে।

 

For Advertisement: 01921400867/ 01981617415

সংবাদচর্চায় প্রকাশিত/প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও, তথ্য কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।