মোহসিনকে বুকে জড়ালেন দিপু

64

নিজস্ব প্রতিবেদক

মাঠ থেকে সরবেন না এমন জোড়ালো বক্তব্য দিলেও শেষতকে সটকে পড়েছেন এডভোকেট আনিসুর রহমান দিপু। নির্বাচনী প্রতিপক্ষ থেকে সরে এসে এবার মোহসিন মিয়াকে বুকে জড়িয়ে সমর্থন দিয়েছেন তিনি। রবিবার নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী দিপু-পলু প্যানেলের নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন ১৪ জন। পরবর্তীতে শামীম ওসমানের সঙ্গ নিয়ে আদালত পাড়ায় উপস্থিত হন বিদ্রোহী প্রার্থীরা। একই সাথে দলের প্যানেলকে পূর্ন সর্মথন জানিয়ে বুকে জড়িয়ে ধরেন দিপু।

তবে দিপুর অবস্থান থেকে সরে যাওয়াকে সেক্রিফাইস আখ্যা দিয়ে শামীম ওসমান বলেছেন, আমাদের স্যাক্রিফাইস করতে হবে। যেমনটি দীপু-পলু করেছে। তাদের এ স্যাক্রিফাইস-ফর দ্যা শেখ হাসিনা, ফর দ্যা পার্টি, ফর দ্যা নারায়ণগঞ্জ। দিপুর সাথে অন্যকারো সাথে কম্পিয়ার করতে হলে আমার সাথে করতে হবে। এটা জুনিয়রদের কাছে শিক্ষণীয় এই সেক্রিফাইজ। কেউ যদি মনে করে খোকন সাহার সাথে, দিপুর সাথে আলাদা কথা বলে ভাগ করে ফেলবে, তাহলে সেটা ভুল। ভাগ হবে না। কেউ এমন আশা কইরেন না, আমরা ক্ষমতায় থাকলেও ভাগ হবে না, ক্ষমতায় না থাকলেও ভাগ হবে না।

জানা যায়, বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের ব্যানারে প্যানেল দিয়েছিলেন এড. আনিসুর রহমান দিপু এবং এড. হাবিব আল মুজাহিদ পলু। ১৯ জানুয়ারি ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। এ দিন বিকালে নির্বাচন কমিশনের নিকট প্রত্যাহর পত্র তুলে দেওয়া হয়। যদিও মনোনয়ন প্রত্যাহারের সময় ছিলেন না দিপু-পলু প্যানেলের কোন প্রার্থী। তাদের পক্ষে প্রার্থিতা প্রত্যাহার করেন সিনিয়র আইনজীবী এড. শামছুল ইসলাম ভুঁইয়া।

আরকেএন/এসএএইচ

For Advertisement:
01921400867
01981617415

সংবাদচর্চায় প্রকাশিত/প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও, তথ্য কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।