আজ রবিবার, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মেয়র প্রার্থী বাদশার ভাতিজার উপর রফিক ও তার সমর্থকদের হামলা

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা নির্বাচনে মোবাইল প্রতীকের মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশার ভাতিজা দেওয়ান বাবুলসহ তার লোকজনের উপর হামলা চালিয়েছে জগ প্রতিকের প্রতিদ্বন্দ্বী প্রার্থী মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক ও তার সর্মথকরা। হামলায় আহত অনন্ত ১০ জন আহত হয়েছেন। ১৯ জুন বুধবার বিকেলে উপজেলায় কলাতলি এলাকায় ৮নং ওয়ার্ডে বাদশার ক্যাম্প  আইয়ুবের বাগানবাড়িতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে কাঞ্চন পৌরসভার নোয়াগাও গ্রামে উঠান বৈঠক শেষে ফেরার পথে ৮নং ওয়ার্ডে নির্বাচনী ক্যাম্প আইয়ুবের বাগানবাড়িতে যান মোবাইল প্রতীকের মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা। এসময় জগ প্রতিকদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক ও তার ভাই সফিকুলসহ তার সর্মথকরা এই এলাকা দিয়ে মিছিল নিয়ে যাচ্ছিল। এক পর্যায়ে মেয়র রফিকের উপস্থিতিতে  বাদশার ভাতিজা দেওয়ান বাবুলসহ তার লোকজনের উপর হামলা করে। এসময় দেশিয় অস্ত্রসহ লাঠি দিয়ে পিটিয়ে অনন্ত ১০ জন কে আহত করে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

আহত দেওয়ান বাবুল বলেন, রফিক বলে ওইটা বাদশার ভাতিজা ওরে ধর। আমার মোবাইলের স্টিকার ও টাকাগুলো নিয়ে যায়। তখন শফিক আমার মাথায় বাড়ি দেওয়ার পর আমার মাথা ফেটে যায় এবং আমি পড়ে যাই।

রূপগঞ্জ থানার ওসি দিপক চন্দ্র সাহা জানিয়েছেন, আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাশাপাশি যারা এর সাথে জড়িত তাদের আইনের আওতায় আনা হবে।

একই সাথে নির্বাচনকে গিরে মেয়র প্রার্থীর স্বজন ও সমর্থকদের উপর হামলাকারীদের বিরুদ্ধে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটারর্নিং অফিসার ইস্তাফিজুল আকন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ