মাদক বিষধর সাপের বিষের মতো- কাউন্সিলর বাবু

218

নিজস্ব সংবাদদাতা

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু বলেছেন, মাদক বিষধর সাপের বিষের মতো। যার ছোবলে নারী পুরুষ কেউ নিরাপদ নয়। যুব সমাজকে মাদক মুক্ত করতে সকলের সম্মলিত প্রয়াস প্রয়োজন।

রবিবার (৯ ফেব্রুয়ারি) বিকালে নাসিক ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে সন্ত্রাস, মাদক, ইভটিজিং ও অন্যান্য অপরাধ বিরোধী বিট পুলিশিং ও উঠান বৈঠকে অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবদুল করিম বাবু বলেন, ধূমপান বিষপান। তারপরও কি সিগারেট পান করা কমানো সম্ভব হয়েছে? আমরা নিজেরা সচেতন না মাদক নিমূর্ল সম্ভব না। পাইকপাড়ায় যুবকরা একটি ক্লাবের মাধ্যমে প্রতি সাপ্তাহে সাপ্তাতে মাদক বিরুধী অভিযান চালায়। তিনি আরও বলেন, আমার অফিসের সামনে বালিকা বিদ্যালয় রয়েছে। যেখানে ৩/৪ জনের কয়েকটি গ্রুপ ঘোড়ার লেজের মতো চুল রেখে মেয়েদের ইভটিজিং করে। তাদের সিভিলে এসে শায়েস্তা করতে হবে প্রশাসনের। তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে আরও বলেন, আমার এমন ভোটারদের ভোট প্রয়োজন নেই যারা মাদকের সঙ্গে জড়িত। আপনারা আপনাদের আশপাশের মাদক ব্যবসায়ীদের পরিচয় আমাকে অথবা পুলিশকে জানাবেন। অবশ্যই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। মাদক সেবীদের উদ্দেশ্য

তিনি আরও বলেন, যে ঘরে একটি মাদক সেবী আছে সে ঘর জাহান্নাম। যদি আপনারা ভালো হতে ফিরে আসতে চান, আমার সঙ্গে যোগাযোগ করবেন, আমি নিজস্ব অর্থায়নে আপনাদের রি-হ্যাবে দিয়ে সুস্থ জীবনে ফিরিয়ে আনবো।

সভাপতির বক্তব্যে সদর মডেল থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান বলেন, প্রতিটি বাবা-মায়ের খেয়াল রাখতে আপনার সন্তান কোচিংয়েরর নামে অন্য কোথাও গেলো কিনা? আমাদের সন্তানরা মাদক থেকে নিরাপদ থাকলে আমাদের সমাজটা নিরাপদ থাকবে। আমরা থানায় বসে আপনাদের নিরাপত্তা দিতে পারবো না তাই চলে এসেছি। আপনারা যদি তথ্য দিয়ে সহযোগীতা করেন, শতভাগ সহযোগীতা আমরা করবো। তিনি আরও বলেন, আমাদের নিদিষ্ট কোন সোর্সের প্রয়োজন নেই। আপনারাই তথ্য দেন পরিচয় গোপন রাখবো।

বাড়ির মালিকদের উদ্দেশ্যে তিনি বলেন, সিসি ক্যামেরা ব্যবহার করলে অনেক নিরাপদ থাকা যায়। প্রতিটি বাড়িতে সিসি ক্যামারা ব্যবহার করুন। এ সময়ে আরও উপস্থিত ছিলেন সদর মডেল থানার ওসি (অপারেশন) আব্দুল হাই, ওসি (তদন্ত) জয়নাল আবেদীন, প্রত্যাশা সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি সারোয়ার হোসেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি শংকর, বীর মুক্তিযোদ্ধা বাদল হাজী, মুক্তিযোদ্ধা ইকবাল, এসবি স্যাটালাইট ক্যাবলের ব্যবস্থাপনা সম্পাদক এমআরকে রিয়েন, রিয়াদ হাসান প্রমুখ।

আরকেএন/এসএমআর

For Advertisement:
01921400867
01981617415

সংবাদচর্চায় প্রকাশিত/প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও, তথ্য কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।