মন্ত্রী গাজীর নির্দেশে চনপাড়ায় মাদক বিরোধী র‌্যালী

85

নবকুমার:

মাদকের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর (বীর প্রতীক) নির্দেশে মাদক বিরোধী র‌্যালী করেছে চনপাড়াবাসী।  শুক্রবার ( ৮ নভেম্বর) বিকালে এই র‌্যালী বের করা হয়। র‌্যালীতে অগণিত মানুষ অংশ নেয়। র‌্যাটি চনপাড়ার বিভিন্ন পাড়া-মহল্লা এবং সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীর আয়োজন করে চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। র‌্যালীতে নেতৃত্ব দেন চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান মেম্বার। তিনি বলেন, চনপাড়াবাসী মাদকের বিরুদ্ধে জেগে উঠেছে। আলেম সমাজ মাঠে নেমেছে। এখন থেকে চনপাড়ায় কোন মাদক ব্যবসায়ী এবং মাদক সেবনকারীর স্থান হবে না।

তিনি আরো বলেন, আমাদের নেতা গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। তিনি আমাদের নির্দেশ দিয়েছেন যেখানেই মাদক ব্যবসা হবে, সেখানেই এলাকাবাসীকে সাথে নিয়ে প্রতিবাদ করতে । প্রয়োজনে র‌্যাব পুলিশ হেড কোয়াটারে খবর দিতে বলেছেন।  গুটি কয়েক মাদক ব্যবসায়ীর কারণে আমাদের চনপাড়াবাসীর দুর্নাম হোক আমরা তা চাই না।

এসময় উপস্থিত ছিলেন, মাওলানা আঃ রাজ্জাক, মাওলানা মোস্তাফিজুর রহমান, মাওলানা আব্দুল খালেক, মাওলানা রাশেদ, মাওলানা মাসুদ,মাওলানা নেয়ামতউল্লাহ, নুরুল হক,মাওলানা ইমরান, মাওলানা আব্দুল আজিজ, মাওলানা আনোয়ার, মাওলানা আলী হোসেন, মাওলানা খাইরুল, মাওলানা রহমান, শিক্ষক আক্তার হোসেন ,আসলাম হোসেন ,আব্দুল কাদির ,চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল আলী সিকদার, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লোকমান ভান্ডারী, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাদশাহ , সাধারণ সম্পাদক আনিস, আওয়ামী লীগ নেতা মোঃ সিরাজ,আব্দুল মান্নান মনা, স্বেচ্ছাসেবক লীগ নেতা  আবুবকর সিদ্দিক প্রমুখ।

For Advertisement: 01921400867/ 01981617415

সংবাদচর্চায় প্রকাশিত/প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও, তথ্য কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।