৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, রাত ১২:১৩

বন্দরে ফুটবল খেলাকে নিয়ে সংঘর্ষ, আহত ১০

আড়াইহাজারে দুইগ্রুপের সংঘর্ষ

বন্দর প্রতিনিধি:

বন্দরে ফুটবল খেলাকে কেন্দ্র করে ৩ দফা সন্ত্রাসী হামলায় দুই মহিলা ও স্থানীয় এক আওয়ামীলীগ নেতাসহ উভয় গ্রুপের ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

গত রোববার সকাল ১০টায় বন্দর থানার নবীগঞ্জ পূর্বপাড়া এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

আহতরা হলো সিমান্ত (২০) আদনান (১৮) সাহেদ (১৮) নাহিদা বেগম (৪২) আম্বিয়া বেগম (৫৮) তালিম মিয়া (৬৫) ওআওয়ামীলীগ নেতা আঙ্গুর (৪৫) ও সায়েম (১৮)। স্থানীয় এলাকাবাসী আহতদের জখম অবস্থায় উদ্ধার করে ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে। এ ব্যাপারে উভয় পক্ষ বন্দর থানায় পৃথক দুইটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১ মাস পূর্বে ফুটবল খেলাকে কেন্দ্র করে বন্দর থানার নবীগঞ্জ পূর্বপাড়া এলাকার ওসমান মিয়ার ছেলে সিমান্ত ও একই এলাকার আবুল কালাম মিয়ার ছেলে আদনানের সাথে একই থানার নবীগঞ্জ কাবিলের মোড়স্থ নূরবাগ এলাকার স্থানীয় আওয়ামীলীগ নেতা হাজী আমির হোসেন ভুলু মিয়ার ছেলে সায়েম হোসেন ও তার বন্ধু সামস্ এর ঝগড়া হয়।

ওই ঝগড়া সূত্র ধরে গত রোববার সকালে আওয়ামীলীগ নেতা ভূলু মিয়ার ছেলে সায়েমের নেতৃত্বে একই এলাকার সামস, ইয়াছিন ও রুপকসহ অজ্ঞাত নামা ৪০/৫০ যুবক ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে নবীগঞ্জ পূর্বপাড়া হামলা চালায়। ওই সময় হামলাকারিরা দোকানপাট ও বাড়ী ঘর ভাংচুর করে।

স্থানীয় এলাকাবাসী হামলাকারিদের বাধা দিলে ওই সময় উল্লেখিত হামলাকারিরা এলাকাবাসীর উপর ইটপাটকেল নিক্ষেপ করে। এ ঘটনায় দুই মহিলা ও আওয়ামীলীগ নেতাসহ কমপক্ষে উভয় গ্রুপের ১০ জন আহত হয়। সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ রির্পোট লেখা পর্যন্ত এ সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

স্পন্সরেড আর্টিকেলঃ