১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ৯:০২

ফতুল্লায় ২০কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

সংবাদচর্চা অনলাইনঃ

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে সোনিয়া (৩০) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় ২০কেজি গাঁজা, মাদক বিক্রির ৪৮ হাজার টাকা ও একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়।


শুক্রবার (৫ ফেব্রুয়ারি) ভোরে ফতুল্লার মাসদাইর এলাকায় ওই নারীর ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়। অভিযানের সময় পালিয়ে যান সোনিয়ার স্বামী মাহবুব (৩৫)।

পুলিশ জানায়, গোপনসূত্রে শুক্রবার ভোর রাতে মাসদাইর শেরেবাংলা রোডের বাবু মিয়ার ভাড়াটিয়া মাহাবুবের ঘরে অভিযান চালায় পুলিশ। উপস্থিতি টের পেয়ে মাহাবুব পালিয়ে যেতে সক্ষম হলেও তার স্ত্রী সোনিয়াকে আটক করে পুলিশ।

এসময় তার শোবার ঘর থেকে প্যাকেটে মোড়ানো সাড়ে ১৬ কেজি গাঁজা ও প্রাইভেট কারের ভিতরে প্যাকেটে মোড়ানো সাড়ে ৩ কেজিসহ মোট ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় মাদক বিক্রির নগদ ৪৮ হাজারও উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, মাদক ব্যবসায়ী সোনিয়াকে গ্রেফতার করা গেলেও পালিয়ে যান তার স্বামী তাকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় মাদক আইনে সোনিয়া ও তার স্বামী মাহাবুবের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

স্পন্সরেড আর্টিকেলঃ