১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, বিকাল ৪:১৮

ফতুল্লায় মান্নান ও আমান গ্রুপ মুখোমুখি

নিজস্ব প্রতিবেদকঃ

অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফতুল্লা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমএ মান্নান বাহিনী ও স্থানীয় আমান গ্রুপ মুসলিমনগর নয়াবাজার ও সাত ভাই মাকেট এলাকায় দেশীয় অস্ত্রসহ মহড়া দিয়েছে। মঙ্গলবার এক ভিডিওতে এমন চিত্র দেখা গেছে। এর আগে সোমবার দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয় বলে স্থানীয়রা জানান।

জানা গেছে,ডিস, ইন্টারনেট ব্যবসা,ইট-বালু সহ ব্যবসা করায়ত্তসহ এলাকায় অধিপত্য বিস্তাররের জন্য উভয়পক্ষ মুখোমুখি অবস্থান নিয়েছেন। ছাত্র লীগ নেতা মান্নান বাহিনীর সদস্য ভাতিজা বিল্লাল, শাহ আলম, মিজান, খলিল, মাসুদ সহ আরো অনেকেই তাদের লোকজন নিয়ে এলাকায় মহড়া দিচ্ছে অপরদিকে স্থানীয় আমান-কামাল গ্রুপের রতন,পায়েলসহ তাদের লোকজনও মহড়া দিয়ে এলাকায় আতংক সৃষ্টি করছে।

স্থানীয়রা জানিয়েছেন, উভয় পক্ষের লোকজন এলাকায় দেশীয় অস্ত্রসহ মহড়া দিয়ে এলাকায় অতংক সৃষ্টি করেছে। তারা একে অপরের ব্যবসা দখলে নিতে ও এলাকায় অধিপত্য বিস্তার করতে সংষর্ষের ঘটনা সৃষ্টি করতে চাইছে। পুলিশ তাদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে বলে জানান স্থানীয়রা।

ফতুল্লা পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই এলাকায় এর আগেও এমন ঘটনা ঘটেছে। যারা এলাকায় মহড়া দিয়ে মানুষ কে ভয়ভীতি দেখানোর চেষ্টা করছে তাদের বিষয়ে থানা পুলিশ ব্যবস্থা নিবে।

ফতুল্লা মডেল থানার ওসি মো. আসলাম হোসেন জানান, ঘটনা শুনেই আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। কেউ ঝামেলা করলে তাকে আইনের আওতায় আনা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ