১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, সকাল ৮:৪০

পুলিশের যে প্রশ্নের উত্তর দিতে পারেনি মামুনুল

সংবাদচর্চা রিপোর্ট:
পুলিশের জিজ্ঞাসাবাদে কিছু প্রশ্নের উত্তর দিতে পারেনি আলোচিত হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হক। রবিবার ১৮ এপ্রিল রাতে ডিবি কার্যালয়ে তাকে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের নারায়ণগঞ্জের সাবেক এসপি ও পুলিশের তেজগাঁও জোনের বর্তমান উপকমিশনার হারুন অর রশিদ বলেন, আমরা তাকে ( মামুনুল ) জিজ্ঞাসা করেছি নবীজীকে আপনে ব্যঙ্গ করেছেন নবীজী কিভাবে ঠোঁট নাড়াতেন এটা ব্যঙ্গ করেছেন, আপনে ধর্মীয় সেন্টিমেন্টালে আঘাত করেছেন এ বিষয়ে সে ( মামুনুল হক) উত্তর দিতে পারে নাই। যাবতীয় বিষয়ে আমরা তাকে জিজ্ঞাসাবাদ করেছি। আমাদের মামলায় সোমবার তাকে আদালতে উঠাব। তার বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড চাইবো। এছাড়া যাত্রাবাড়ি ,সোনারগাঁসহ বিভিন্ন জায়গার মামলায় তাকে সোন এরেস্টে আনা হবে।

হারুন বলেন, আমি উনাকে বললাম আপনে পরপর তিনটা বিয়ে করলেন সোনারগাঁয়ে নিয়ে গেলেন আপনে বললেন বিয়ে করেছেন আবার আপনার স্ত্রীকে বললেন আরেকজনের ওয়াইফ, এটা বললেন কেনো ? তখনও উত্তর দিতে পারে নাই মামুনুল হক। আবার যখন তৃতীয় বিয়ে সম্পর্কে জিজ্ঞাসা করলাম একজন জিডি করলেন উনার বোনকে খুঁজে পাচ্ছে না তখন বলে উনাকে বিয়ে করেছি। বিয়ে করেছেন তাহলে আপনার শালা জানবে না কেনো? এ প্রশ্নের উত্তর দিতে পারে নাই সে। আমরা মনে করি আরো তথ্য বের হবে। সে কারণে আমরা তাকে কোর্টে প্রেরণ করে রিমান্ড চাইবো। তবে ভাংচুর হয়েছে তা স্বীকার করেছে মামুনুল হক। তিনটি বিয়ের কথাও জানিয়েছে মামুনুল হক।

স্পন্সরেড আর্টিকেলঃ