Tuesday , September 18 2018

শীতলক্ষায় ট্রলার ডুবিতে নিহত ও আহতদের পরিবারকে ক্ষতিপুরন প্রদান

পরিবারকে ক্ষতিপুরন প্রদান

 

বন্দর প্রতিনিধি:
শীতলক্ষা নদীতে ট্রলার ডুবি ঘটনায় কাউন্সিলর আলহাজ্ব ফয়সাল মোহাম্মদ সাগরের মাধ্যমে নিহতদের পরিবারকে আর্থিক ক্ষতিপূরন দিয়েছে মাহমুদনগর ট্রলার মালিক সমিতি।
বৃহস্পতিবার রাতে মদনগঞ্জ এলাকায় কাউন্সিলরের কার্যালয়ে এ ক্ষতিপুরন প্রদান করা হয়।
ক্ষতিপুরন প্রদানকালে উপস্থিত ছিলেন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ফয়সাল মোহাম্মদ সাগর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ, মদনগঞ্জ এলাকার সমাজ সেবক হাজী পিয়ার আলী, মদনগঞ্জ ট্রলার মালিক সমিতির কর্মকর্তা খোরশেদ আলম, মিন্টু মিয়া, মোঃ সফিক ও ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলরের সচিব শাখাওয়াত হোসেন রিয়াদসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
এ ব্যাপারে কাউন্সিলর আলহাজ্ব ফয়সাল মোহাম্মদ সাগর, গত ৯ জুলাই রোববার রাত পৌনে ১০ টায় ট্রলারে ছাদ ভেঙ্গে নদীতে পরে গিয়ে ৪ জন নিহত এবং ২ জন গুরুত্ব আহত হয়। মাহামুদনগর ট্রলার মালিক সমিতি পক্ষ থেকে নিহতদের প্রত্যেক পরিবারকে ৬০ হাজার টাকা ও আহত ২ জনকে ১০ হাজার টাকা করে আর্থিক ক্ষতিপুরন দেওয়া হয়।
ট্রলার র্দূঘটনায় নিহত ফালান মিয়ার পক্ষে তার স্ত্রী রাশিদা বেগম, দ্বীন ইসলামের পক্ষে স্ত্রী ঝিনুক, জনির পক্ষে তার মা জহুরা বেগম এবং নিহত ইমনের পক্ষ থেকে তার পিতা রমিজ উদ্দিন মিয়ার কাছে আর্থিক অনুদান তুলে দেওয়া হয়। এ ছাড়াও র্দূঘটনায় আহত রুবী ও রুনুকে ১০ হাজার টাকা করে ক্ষতি পুরন দেওয়া হয়।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *