না.গঞ্জে ওয়াজ করতে গিয়ে মাওলানা নিখোঁজ

144

নারায়ণগঞ্জে মাহফিলে আসার পথে নিখোঁজ হয়েছেন একজন মাওলানা ও তার সহযোগি। শুক্রবার (২১ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৭টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন ভূইগড় ক্যানেলপাড় এলাকায় এ ঘটনা ঘটে ।

নিখোঁজ বক্তার নাম মাওলানা মোঃ মামুনুর রশীদ (৫০)। তিনি ফতুল্লার ভূইগড় এলাকার জামি’আ দাওয়াতুল কুরআন মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল এবং একটি মসজিদের খতিবের দায়িত্ব পালন করছেন। ওয়াজের ময়দানে বেশ জনপ্রিয়তা রয়েছে তার। মাহফিলটিতে বিশেষ বক্তার দাওয়াত গ্রহণ করেছিলেন তিনি।

বক্তার সাথে মাহফিলের উদ্দেশ্যে রওয়ানা হওয়া ব্যক্তির নাম মোঃ মোস্তাফিজুর রহমান। তিনি মোস্তাফিজ ভূইগড় রূপায়ন টাউন এলাকার মোঃ আলী হোসেন এর ছেলে। সে ইলেক্ট্রনিক্স এর ব্যবসায়ী।

নিখোঁজের বিষয়ে শনিবার (২২ এপ্রিল) দুপুরে ফতুল্লা মডেল থানায় লিখিত ভাবে অবগত করেন জামি’আ দাওয়াতুল কুরআন মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মোঃ মোস্তফা কামাল।

এবিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন সংবাদচর্চাকে জানান, একজন মাওলানাসহ দুইজন নিখোঁজ হওয়ার একটি লিখিত অভিযোগ পেয়েছি। আমরা তদন্ত করছি।

জানা গেছে  শুক্রবার (২১ ফেব্রুয়ারী) রাতে ভূইগড় ক্যানেলপাড় এলাকায় ‘সৃজনী কল্যাণ ফাউন্ডেশন’ ও স্থানীয় এলাকাবাসীর যৌথ উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ওই মাহফিলে বিশেষ বক্তা হিসেবে দাওয়াত গ্রহণ করেন ভূইগড় জামি’আ দাওয়াতুল কুরআন মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মাওলানা মামুনুর রশিদ। রাত সাড়ে ৭টার দিকে সহযোগি মোস্তাফিজুর রহমানকে নিয়ে মাদ্রাসা থেকে মাহফিলে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন। কিন্তু এরপর থেকে উভয়ের কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। তাদের ফোন নম্বরও বন্ধ পাওয়া যায়।

For Advertisement:
01921400867
01981617415

সংবাদচর্চায় প্রকাশিত/প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও, তথ্য কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।