২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, দুপুর ১২:৫৪

দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন মন্ত্রী গাজী

সংবাদচর্চা রিপোর্ট: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নিজ নির্বাচনী এলাকা নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভা নির্বাচন ১৬ জানুয়ারি শনিবার শান্তিপূর্ণ, উৎসাহ, উদ্দীপনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজী ভোট দিয়েছেন । সে কারনে তারাব পৌরসভার ভোটররাও উৎসাহ উদ্দীপনায় ভোট প্রদান করতে ভোট কেন্দ্রে আসেন।
নারায়ণগঞ্জ জেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার মতিয়ুর রহমান বলেন, নির্বাচনে কোথাও সহিংসতা হয়নি। তারাবো পৌরসভার ৭নং ওয়ার্ডে দুই কাউন্সিলরের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হওয়ায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ছিল তৎপর।
রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নুসরাত জাহান বলেন, মোট ৪৩ টি ভোট কেন্দ্রে পুলিশ,আনসার, বিজিপি, স্ট্রাইকিং ফোর্সসহ নয় জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেন। সকাল ৮টা থেকে বিরতিহীন বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে এ ভোটগ্রহণ চলে। তবে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী হাসিনা গাজী ও কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে রফিকুল ইসলাম মনির, ৪নং ওয়ার্ডে আক্তার হোসেন ও ৬নং ওয়ার্ডে মাহবুবুর রহমান জাকারিয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ৩/৪ কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল তুলনামূলকভাবে কম। অন্যান্য ভোট কেন্দ্রে বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য।

স্পন্সরেড আর্টিকেলঃ