১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১২:০৩

ডোপ টেস্টে ছাত্রলীগ নেতা তোফার মাদক সম্পৃক্ততা মেলেনি

সংবাদ বিজ্ঞপ্তি
ডোপ টেস্টে মহানগর ছাত্রলীগের অর্থ সম্পাদক মির্জা তোফা আহাম্মেদের মাদকের সম্পৃক্ততা পাওয়া যায়নি। টেস্টের নেগেটিভ রেজাল্ট মহানগর ছাত্রলীগের শীর্ষ নেতাদের কাছে দাখিল করার কথা গণমাধ্যমতে জানিয়েছেন তোফা।
এর আগে নারায়ণগঞ্জের স্থানীয় বেশকিছু পত্র-পত্রিকায় তোফা আহাম্মেদের মাদক সেবনের একাধিক ছবি প্রকাশ হয়। এরপর ছাত্রলীগের পক্ষ থেকে তোফাকে ডোপ টেস্টের নির্দেশ দেয়া হয়।
জানা গেছে, এর আগে গত ২২ অক্টোবর বাংলাদেশ ছাত্রলীগের নারায়ণগঞ্জ মহানগর শাখার অর্থ বিষয়ক সম্পাদক তোফা আহাম্মেদের বিষয়ে একটি নোটিশ জারি করেছিল মহানগর ছাত্রলীগ। ওই নোটিশে তোফাকে নিয়ে মিডিয়াতে প্রচারিত ছবির ব্যাখ্যা ও প্রমাণ চাওয়া হয়। তার আগ পর্যন্ত ছাত্রলীগের কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ দেয়া হয়েছিল। ২২ অক্টোবর বৃহস্পতিবার মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রধান ও সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দুর স্বাক্ষরে এই নোটিশ জারি করা হয়েছিল।
নোটিশে উল্ল্যেখ করা হয়েছিল যে, বাংলাদেশ ছাত্রলীগ, নারায়ণগঞ্জ মহানগর শাখার অর্থ বিষয়ক সম্পাদক তোফা আহাম্মেদের বিরুদ্ধে কয়েকটি অনলাইন সংবাদ মাধ্যমে মাদকসেবনের অভিযোগ প্রকাশিত হয়। সেই প্রেক্ষিতে তোফা আহাম্মেদকে নোটিশ জারি করা হলো যে, আপনি মাদকসেবী কিনা আগামী তিন দিনের মধ্যে ডোপ টেস্টের সার্টিফিকেট এবং উক্ত বিষয়ে আপনার বাবা মায়ের লিখিত দরখাস্ত নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের দপ্তরে জমা দিতে হবে।
আরও উল্লেখ করা হয়- এই মর্মে বিষয়টি সমাধান কিংবা প্রমান না হওয়া পর্যন্ত তোফা আহম্মেদকে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সকল কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ দেয়া হল। ডোপ টেস্টসহ অন্যান্য কাগজপত্র হাতে পাওয়ার পরেই আমরা বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করবো।

স্পন্সরেড আর্টিকেলঃ