৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, সকাল ১১:০৯

ডেমরায় সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

সংবাদচর্চা অনলাইনঃ

রাজধানীর ডেমরায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মেহেদী ঢালী নামে এক ব্যবসায়ীকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাতের ঘটনায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

মঙ্গলবার ২রা ফেব্রুয়ারী দুপুরে ডেমরার সারুলিয়ার শুকুরশী এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে এলাকাবাসী বলেন, ডেমরার সারুলিয়ার শুকুরশী এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ১ জানুয়ারী পূর্ব পরিকল্পিতভাবে মেহেদী ঢালী ও তার বন্ধু রাজনকে হত্যার উদ্দেশ্যে নির্মমভাবে ছুরিকাঘাত ও মারধর করে ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা।এতে মেহেদী হাসান ঢালীর পেটের নাড়িভুড়ি বেরিয়ে যায় এবং ঘাড়ের একটি রগ কেটে যায়।

এ বিষয়ে গত ১ জানুয়ারী (শুক্রবার) রাতেই অভিযুক্ত ৪ সন্ত্রাসী শুকুরশী এলাকার মৃত আমান উল্লাহ’র ছেলে মো. নুর আলম ওরফে নূরা (৩৫), তার বড় ভাই শাহ আলম (৩৭), ছোট ভাই জুবু আলম (৩২) ও তার আপন ভাগিনা মো. বাদল মিয়ার ছেলে মো. ফাহিম মিয়ার (২২) বিরুদ্ধে মামলা দায়ের করেন মেহেদীর বাবা শহীদ ঢালী।

কিন্তু গত ১ মাসেও সন্ত্রাসীরা গ্রেফতার হয়নি। তাই মেহেদীর পরিবার ও এলাকাবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি দাবি জানিয়েছেন আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টন্তমূলক শাস্তির জন্য।

উল্লেখ্য, নিজের প্রতিষ্ঠানে কর্মরত শ্রমিক সরদার হরৎ কুমারের তরুণী মেয়েকে মোবাইল ফোনে কুপ্রস্তাব দেওয়ার প্রতিবাদ করায় ছুরিকাঘাত ও এলোপাথারী মারধরের শিকার হন মেহেদী ও তার বন্ধু রাজন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্পন্সরেড আর্টিকেলঃ