১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, রাত ৯:০৬

টানবাজারে রাস্তায় প্রকাশ্যে মাদক বিক্রি

সংবাদচর্চা রিপোর্টঃ

টানবাজার সুইপার কলোনীর রাস্তায় প্রকাশ্যে মাদক বিক্রয় বন্ধে ব্যবস্থা নেওয়ার জন্য জেলা প্রশাসক জসিম উদ্দিন ও জেলা পুলিশ সুপার জায়েদুল আলমের কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বুধবার (১২ আগষ্ট) দুপুরে নয়ামাটি উত্তর র‌্যালি বাগান কলাপাড়া এলাকাবাসীর পক্ষে স্মারকলিপিটি প্রদান করেন ১৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিংয়ের দপ্তর সম্পাদক মো. মাসুদ হোসেন রকি ও মো. হুমায়ুন কবির।

স্মারকলিপিতে বলা হয়, নারায়ণগঞ্জ সদর থানাধীন ১৫নং ওয়ার্ডের নয়ামাটি, উত্তর বালি বাগান, কুলাউড়া এলাকায় গত কয়েক মাস ধরে প্রকাশ্যে মাদক বেচা কেনায় সামাজিক ভাবে আমাদের আতঙ্কিত অবস্থার মধ্যে থাকতে হচ্ছে। বাংলাদেশ সরকার অনুমোদিত টানবাজার দেশীয় মদের দোকান ‘সেন এন্ড কোং’ নামে যে মদের প্রতিষ্ঠানটি আছে।

তারা এখন সুইপার কলোনীর মুষ্টিমেয় কিছু সুইপারদের দিয়ে দিন রাত মাদক বিক্রয় করাচ্ছেন। যার কারণে রোডে দিন রাত শহরের বিভিন্ন এলাকার লোকজন অটোরিক্সা, প্রাইভেট কারে এসে মাদক ক্রয় করে নিয়ে যাচ্ছেন আর এমন পরিস্থিতিতে আমাদের পরিবার-পরিজন নিয়ে আতঙ্কের মধ্যে থাকতে হচ্ছে। কিন্তু সদর মডেল থানার ২০০ গজ দূরে ও ১০০ গজ দূরে পুলিশ ফাঁড়ির সামনে প্রকাশ্যে মাদক বিক্রি হওয়ার পরেও পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছে না।

স্পন্সরেড আর্টিকেলঃ