১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, বিকাল ৩:৩৬

চাষাঢ়ায় গাছের সাথে বেঁধে….

নিজস্ব সংবাদদাতা:

বুধবার দুপুর সাড়ে ১২ টা। শহরের ব্যস্ততম এলাকায় চাষাঢ়ায় অবস্থিত নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারের একটি গাছে এক যুবককে বেঁধে রাখে আরও কয়েক যুবক। এ দৃশ্য দেখে অবাক হয় মানুষ। জনাকীর্ণ এলাকায় প্রকাশ্যে এভাবে গাছের সাথে মানুষকে–– বাঁধতে দেখে একে অপরের মুখের দিকে তাকায়।

পরে পুরো ঘটনা জানতে পেরে কেউ ছি ছি বলে উঠেন, কেউ বিষ্মিত হন, কেউবা হন ব্যথিত। আবার কাউকে কাউকে বোকার মতো হাসতেও দেখা যায়।

স্থানীয়রা জানান, ওই যুবক যখন শহীদ মিনার প্রাঙ্গনে প্রবেশ করে তখন আরও ৭ জন যুবককে দেখা যায়। তাদের মধ্যে এক যুবক মিনারের পশ্চিম-দক্ষিণ কোণের একটি গাছের সাথে ওই যুবককে বেঁধে ফেলে। এরপর শুরু হয় আসল ঘটনা। সঙ্গে থাকা ৪ যুবকের হাতে উজালা নীল এর বোতল ছিলো। সাথে ছিলো ১ কেজি ওজনের আটার প্যাকেট ও কয়েকটি ডিম।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রথমে এক যুবক গাছে বাঁধা যুবকের মাথায় একটি ডিম ভাঙ্গে। এরপর অপর এক যুবক প্যাকেট থেকে এক মুঠো আটা নিয়ে মাথার উপর ঢালে। এভাবে একের পর এক ডিম ভাঙ্গে আর আটা ছিটিয়ে দেয়। ডিম শেষ হয়ে গেলেও আটা ছিটানো বন্ধ হয়নি। এর সাথে যোগ হয় উজালা নীল। ডিম, আটা ও নীলে মিলে ওই যুবকের চেহারা ভিন্ন রূপ নেয়। শরীরে থাকা জামা কাপড়ের রঙ বদলে যেতে থাকে। সেই সাথে বেঁধে রাখা যুবককে ঘিরে চলে হাততালি আর হৈচৈ।

স্পন্সরেড আর্টিকেলঃ