১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ৪:২১

চলন্ত বাসে ধর্ষণের ঘটনায় ৩ আসামী রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চলন্ত বাসে পোশাক শ্রমিককে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় তিনজনকে রিমান্ডে নিয়েছে পুলিশ। রোববার (২ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।

এদের মধ্যে মধ্যে মামলার প্রধান আসামী ও গাড়িচালক জসিম উদ্দিন (৪০)কে ২দিনের ও মিমাংসার কথা বলে ১ লাখ ৭ হাজার টাকা হাতিয়ে নেয়া তুহিন (২৫) ও খলিল (৫৮) কে ১ দিনের রিমান্ডে নেয়ার নির্দেশ দিয়েছে আদালত।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান সংবাদচর্চাকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশ মামলার অধিকতর তদন্তের স্বার্থে গ্রেপ্তারকৃত ওই তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

প্রসঙ্গত, গত ১৫ ডিসেম্বর রাত প্রায় নয়টার দিকে ভুক্তভোগী গার্মেন্টস ছুটি শেষে জসিম উদ্দিন চালিত (ঢাকা মেট্রো ব-১৫-১৪১১) গাড়িতে করে অন্যান্য সহকর্মীদের সাথে বাড়ি ফিরছিলো। পথে তার সহকর্মীরা নেমে গেলে গাড়িতে সে একা থেকে যায়। এই সুযোগে চালক জসিম উদ্দিন তার হেলপার দিপনসহ অজ্ঞাত আরও কয়েকজনের সহযোগিতায় চলন্ত গাড়িতে ওই নারীকে ধর্ষণ করে।

ধর্ষণের ওই ঘটনাটি তুহিন, খলিল, টাইগার ও জনিসহ আরও কয়েকজন দেখেন। বিষয়টি আপস মিমাংসার করে দেওয়ার কথা বলে ধর্ষণের শিকার নারীর কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। এসময় ভুক্তভোগি নারী তার মেয়ে (১৪) এর মাধ্যমে ঘর থেকে ১ লাখ ৭ হাজার টাকা এনে তাদেরকে দেন। পরবর্তীতে এর সুরাহ না করেই তারা কালক্ষেপন করতে থাকলে পরে ভুক্তভোগি ওই নারী ঘটনার দেড়মাস পর রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

আরকেএন/এসএএইচ

স্পন্সরেড আর্টিকেলঃ