৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, বিকাল ৫:২৩

চনপাড়ায় ছাত্রলীগ সেক্রেটারীর বাড়িতে সন্ত্রাসী হামলা

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলার চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন ছাত্রলীগ সেক্রেটারী স্বর্ণালী আক্তারের বাড়িতে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ঘরের আসবাবপত্র ভাংচুর করেছে। হামলাকারীরা স্বর্ণালীর বাবা ও ভাইকে পিটিয়ে আহত করেছে।

গত ১৩ এপ্রিল রাত সাড়ে ৯ টার দিকে এঘটনা ঘটে। হামলাকারীরা হলেন, শাহীন ওরফে সিটি শাহীন, জয়নাল ওরফে পচা জয়নালসহ অজ্ঞাত ৮/১০ জন । জানা গেছে হামলাকারীরা চনপাড়ার শীর্ষ সন্ত্রাসী। তাদের নামে থানায় হত্যাসহ এক ডজনের অধিক মামলা রয়েছে। একটি সুত্র জানিয়েছে ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টি ও তার স্বামী হাছান মুহুরী হত্যা মামলার আসামি জয়নালা ও স্মৃতি শাহীন ।

চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন ছাত্রলীগ সেক্রেটারী স্বর্ণালী আক্তার বলেন, আমি রাস্তা দিয়ে যাওয়া-আসার সময় শাহীন , জয়নাল প্রায় সময় আমাকে উত্যক্ত করে। ১৩ এপ্রিল রাত সাড়ে ৯ টার দিকে সন্ত্রাসীরা আমাকে কু প্রস্তাব দেয় এবং শ্লীলতাহানির চেষ্টা করে। আমি তাদের কু প্রস্তাবের প্রতিবাদ করায় তারা আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে। সন্ত্রাসীরা আমার বাড়িতে অস্ত্র নিয়ে হামলা চালায়। আমার বাবা ও ভাই আমাকে উত্যক্ত করার প্রতিবাদ করলে শাহীন , জয়নাল আমার বাড়িতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর করে। আমার বাবা ও ভাইকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে। আমার স্বর্ণের চেন ও আমার বাবা ,ভাইয়ের দুইটি মোবাইল ছিনিয়ে নেয়।

পরে ডাক চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে শাহীন ও জয়নাল আমাদের বিভিন্ন প্রকার ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। এব্যাপারে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ