২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ভোর ৫:৩২
বিজ্ঞাপন

কিছু করতে হলে পদবী লাগে না: পারভিন ওসমান

নিজস্ব সংবাদদাতা
নারায়ণগঞ্জ- ৫ আসনের সাবেক প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান বলেছেন, আমি একটি কথা বারবার বলি সেটা হচ্ছে মানুষের জীবনে চলতে গেলে অনেক কিছু লাগে। অনেকে অনেক কিছু পায় না। অসুখ হলে চিকিৎসা করতে পারে না, শীতবস্ত্র পায় না, ঘরে খাবার থাকে না। কাউকে কিছু দিতে হলে কিংবা কিছু করতে হলে কোনো পদ পদবি লাগে না।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সন্ধায় প্রতিবন্ধী প্রগতি সংস্থার আয়োজনে এবং নাসিম ওসমান ফাউন্ডেশনের সহযোগিতায় প্রধানমন্ত্রী প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও জিয়ার চাউল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পারভীন ওসমান বলেন, যাদের দেয়ার ক্ষমতা আছে আমি মনে করি তাদের উচিত গরীবদের পাশে এগিয়ে আসা। তাহলে আমাদের দেশে গরীবদের অভাব অনেকটা পূরণ হবে। আমি জানিনা আপনাদের কতটুকু উপকারে আসতে পেরছি। যদি কোনো কিছু প্রয়োজন হয় আমাকে বলবেন, আমি আপনাদের পাশে দাড়াবো।

প্রয়াত সাংসদ মুক্তিযোদ্ধা নাসিম ওসমান স্মরণে তিনি বলেন, নাসিম ওসমান সারাজীবন দেশের মানুষকে ভালোবেসে কাটিয়ে গেছেন। তিনি সবসময় এ জেলার মানুষের উন্নতির কথা চিন্তা করতেন। আপনারা সংসদ সদস্য বানান ভোট দিয়ে, অবশ্যই চাইবেন সেই সাংসদ আপনাদের সুখ-দুঃখে পাশে থাকবে। এটাই তো নিয়ম আর সেটাই ছিলেন তিনি। চার মাস পর ৬ বছর পূর্ণ হবে তিনি নেই। আমি আপনাদের কাছে চির ঋণী আছি এবং থাকবো। আমার স্বামী আপনাদের অনেক ভালোবাসা পেয়েছে এবং এখনো পাচ্ছে। পরে দুঃস্থদের মাঝে তিনি প্রধানমন্ত্রী প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও জিয়ার চাউল বিতরণ করেন।

নাসিম ওসমান স্মৃতি দুঃস্থ কল্যান ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন’র সঞ্চালনায় ও প্রতিবন্ধী প্রগতি সংস্থার মহাসচিব মো. ইউসুফ আলী হাওলাদার’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনোয়ার হোসেন, প্রয়াত সাংসদ মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমান’র সহধর্মীণী সাবরিনা ওসমান জয়া, মুক্তিযুদ্ধা জয়নাল আবেদীন টুলু, জেলা দোকান প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়ন এর সভাপতি মোজাম্মেল, জেলা বাস মিনিবাস শ্রমিক কর্মচারী ইউনিয়ন এর সভাপতি মো. তাহের প্রমুখ।

আরএইচ/এসএমআর