৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, বুধবার, সকাল ৬:৪৯

কঠোর লকডাউনে অনুষ্ঠান,খাবার গেলো এতিমখানায়

নিজস্ব প্রতিবেদক:

কঠোর লকডাউন উপেক্ষা করে বন্দরে মহা ধুমধামে সুন্নতে খৎনার অনুষ্ঠান আয়োজন করায় এক ব্যক্তিকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

এ সময় আমন্ত্রিত অতিথিদের জন্য রান্না করা খাবার স্থানীয় একটি এতিমখানায় দিয়ে দেয়া হয়। ঘটনাটি শুক্রবার (২ জুন) বন্দরের ধামগড় ইউনিয়নের গকুলদাসের বাগ এলাকায়। নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার।

ইউএনও শুক্লা সরকার জানান, বন্দরের ধামগড় ইউনিয়নের গকুলদাসেরবাগ এলাকার এক ব্যক্তি শুক্রবার মহা ধুমধামে ছেলের সুন্নতে খৎনার অনুষ্ঠান আয়োজন করে। অনুষ্ঠানে প্রায় দেড় শতাধিক লোককে দাওয়াত করা হয়। স্থানীয় ইউপি সদস্য করোনাকালে অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে লোক সমাগম না করার অনুরোধ করেন। কিন্তু ইউপি সদস্যের কথা উপেক্ষা করে ওই ব্যক্তির বাড়ির উঠানে বিশাল প্যান্ডেল তৈরি করে ব্যাপক খাবার দাবারের আয়োজন করে।
এরপর শুক্রবার দুপুরে ওই বাড়িতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়। এ সময় বাড়ির মালিককে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। অতিথিদের জন্য রান্না করা খাবার স্থানীয় এতিমখানায় দিয়ে দেয়া হয়।
সুত্র: ইত্তেফাক।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্পন্সরেড আর্টিকেলঃ