১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ৩:৫৮

ঈদে শাহরুখ-সালমান থেকে ‘বঞ্চিত’ ভক্তরা

নিজস্ব প্রতিবেদক:

করোনার মহামারির কারেণ এবার একটু ভিন্নভাবে এবারের ঈদ উদযাপন করছেন মুসলমান সম্প্রদায়ের মানুষ। স্বাভাবিকভাবেই প্রতিবারের মতো একটু ভিন্নভাবে কাটছে এবারের ঈদ। বলিউডের জনপ্রিয় দুই তারকা শাহরুখ এবং সালমান খানের ক্ষেত্রেও কথাটি সত্য। তাদের ভক্তরা এবার ঈদে কয়েকটি বিষয় থেকে বঞ্চিত হবেন।
প্রতি বছর ঈদে সালমান খানের সিনেমা মুক্তি পায়। তার অভিনীত সিনেমা ছাড়া ভক্তদের ঈদ তেমন একটা জমে না। ২০০৮ সাল থেকে বলিউড এরকমই দেখে আসছে। এ বছরও ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড’ সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে সিনেমার শুটিং শেষ হয়নি। এছাড়া সিনেমা হলও বন্ধ। তাই এবার ঈদে সালমানের সিনেমা থেকে বঞ্চিত হবেন দর্শক।

এছাড়া ঈদের দিন সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টর সামনে ভক্তদের ভিড় জমে। বলিউডের ‘ভাইজান’খ্যাত এই তারকা ভক্তদের ঈদের শুভেচ্ছা জানান। সঙ্গে থাকেন সোহলে খান, আরবাজ খানসহ পরিবারের অন্য সদস্যরা। কিন্তু করোনার বিশেষ পরিস্থিতি শুরু হওয়ার পর থেকেই প্যানভেলের খামার বাড়িতে রয়েছেন সালমান। তাই এ বছর ঈদে প্রিয় তারকার দেখা পাবেন না সালমান ভক্তরা।

একইভাবে শাহরুখের বাড়ি মান্নাতের সামনে ঈদের দিন সকালে ভিড় করেন ভক্তরা। গত বছরও ভক্তের ভালোবাসায় সিক্ত হয়েছেন শাহরুখ। ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে হাত নেড়ে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু করোনার কারণে এবার তার দেখাও পাবে না ভক্তকুল।

এর বাইরেও ঈদ উপলক্ষে শাহরুখ, সালমানসহ বেশ কয়েকজন তারকার বাড়িতে পার্টির আয়োজন হয়। সেখানে উপস্থিত হন অন্য তারকারা। কিন্তু করোনার কারণে এবার আর সে সম্ভাবনাও নেই।

স্পন্সরেড আর্টিকেলঃ