আজ শুক্রবার, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে তিনজনকে পিটিয়ে জখম


আড়াইহাজারে জমি সংক্রান্ত বিরোধের জেরে বৃদ্ধসহ একই পরিবারের তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। এরা হলেন আলমগীর, তার বাবা আহমদ আলী ও বোন সেলিনা। আহতদের মধ্যে আহমদ আলীকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে স্থানীয় ব্রাহ্মন্দী ইউনিয়নের ষাড়পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত আলমগীর জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষ মৃত সামেদ আলীর ছেলে শাহ আলম ও তার লোকজন দা, ছুরি ও লাঠিসোটা নিয়ে বাড়ির পাশেই তাকে একা পেয়ে অর্তর্কিত হামলা চালায়। এ সময় ডাক-চিৎকারে তার বৃদ্ধ বাবা আহমদ আলী ও বোন সেলিনা রক্ষা করতে এগিয়ে আসলে তাদের ওপরও হামলা চালানো হয়। এ সময় হামলাকারীদের এলোপাথাড়ি আঘাতে তিনজন রক্তাক্ত জখম হয়েছে।

তিনি আরো বলেন, এ সময় তার বোন সেলিনাকে বিবস্ত্র করে শ্লিলতাহানি করা হয়। এদিকে অভিযুক্ত শাহ আলম তার বিরুদ্ধে করা অভিযোগ অস্বীকার করে বলেন, আমি বা আমার কোনো লোকই কারোর ওপর হামলা করেনি। অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

আড়াইহাজার থানার ওসি বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ গ্রহণ করা হয়েছে। খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ