৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সন্ধ্যা ৭:৩৮

আড়াইহাজারে এজেন্টদের সাথে পুলিশের মতবিনিময়

আড়াইহাজারে বিভিন্ন কোম্পানীর মোবাইল ব্যাংকিংয়ের সেবাদানকারী প্রতিষ্ঠান স্থানীয় বিকাশ এজেন্টদের অংশ গ্রহণে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার থানা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম, ওসি তদন্ত আমীর হোসেন, ডিস্ট্রিবিউটর ম্যানেজার জামাল এন্ড কোঃ বিকাশ সোহরাব হোসেন, ডিস্ট্রিবিউটর সেলস্ সুপারভাইজার আবুল হাসান ও মাসুদ মিয়া ও আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের সভাপতি এম এ হাকিম ভূঁইয়া প্রমুখ।

অনুষ্ঠানে প্রথম ধাপে উপজেলার  ৬৫০ জন বিকাশ এজেন্টের মধ্যে ২০০ জন অংশ নেন।

ওসি নজরুল ইসলাম বলেন, আমাদের গ্রাহক সেবারমান বৃদ্ধি করতে হবে। অনেক গ্রাহক না বুঝে প্রতারক চক্রের মাধ্যমে প্রতারণার শিকার হচ্ছেন। বিকাশ ব্যবহারকারীদের মধ্যে সতর্কতামূলক প্রচারণা চালাতে হবে। কোনো গ্রাহক যেন তাদের কষ্টের অর্থ ক্ষতির মুখে না পড়েন।

তিনি বলেন, কোম্পানী থেকে গ্রাহকের পাসওয়ার্ড (পিন) জানতে চাওয়া হয় না। কিন্তু কিছু প্রতারকচক্র বিভিন্ন কৌশলে গ্রাহকদের কাছ থেকে পিন নাম্বার নিয়ে অর্থ তুলে নিয়ে যায়। কেউ যদি কোনো বিকাশ গ্রাহকের গোপন পিন নাম্বার জানতে চায়। তাহলে সঙ্গে সঙ্গে পুলিশকে অবহিত করবেন।

সোহরাব হোসেন বলেন, বিগত কয়েক বছরে আড়াইহাজার থেকে প্রায় ৪০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারকচক্র। এতে অনেকেই ক্ষতিগ্রস্ত হয়েছেন। আমরা কাউকে পিন নাম্বার জানতে দেব না। কোনো কোম্পানী থেকেই পিন নাম্বার জানার চেষ্টা করে না। আপনাদের কাছে কেউ ফোনের মাধ্যমে বা সরাসরি বিকাশের গোপন পিন নাম্বার জানতে চাইলে সঙ্গে সঙ্গে পুলিশকে জানাবেন।

স্পন্সরেড আর্টিকেলঃ