আজ বৃহস্পতিবার, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আমি রাজনীতি করি জনগণের জন্য

টি.আই,আরিফ:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, রাস্তা ছাড়া এলাকার উন্নয়ন সম্ভব নয়। ঢাকার সাথে কায়েতপাড়ার যোগাযোগ সহজ হচ্ছে। ফাঁকি দেওয়ার রাজনীতি আমি করি না। আমি যা বলবো তাই করবো। আমরা উন্নয়ন করেছি। জনগণ এখন সেই উন্নয়নের সুফল ভোগ করছে। সবাই উন্নয়ন দেখে ভোট দেবেন । যার দ্বারা উপকৃত হয়েছেন তাকে ভোট দেবেন আপনারা। আমি জনগণকে ঠঁকাতে পারবো না। জনগণ যাতে না ঠকে আমি সেই ধরণের ব্যবস্থা নেব। আমি রাজনীতি করি জনগণের জন্য । রূপগঞ্জে সামনে নির্বাচন আসছে। কারও প্রতি আমার অভিযোগ নাই। আমাদের ভোট যুদ্ধ বিএনপির সঙ্গে ।

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের মেম্বারদের উদ্দেশে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, প্রত্যেকটা ওয়ার্ডে আমাদের উন্নয়ন সমূহ আপনারা জনগণের কাছে তুলে ধরবেন। সামনে আমাদের নির্বাচন। জনগণ উন্নয়ন দেখে ভোট দেবে। কোন ওয়ার্ডে জলাবদ্ধতা থাকবে না। রাস্তা,ঘাটের উন্নয়ন হচ্ছে। কে উন্নয়ন করেছে অনেক সময় মানুষ ভুলে যায়। সারা দেশে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন করছে। জনগণ অন্ধকার ভেদ করে আলোর পথে যাচ্ছে। কেউ জনবিরোধী কোন কাজ করবে না।

গতকাল কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ২০২৩/২৪ অর্থবছরের বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বস্ত্র ও পাটমন্ত্রী এসব কথা বলেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন, ওমর ফারুক, মানিক মিয়া, সেলিনা আক্তার রিতা প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ