আমি আব্বাসীর সাথে রয়েছি : তাহেরী

70

সংবাদচর্চা রিপোর্ট
নারায়ণগঞ্জের মাটি ও মানুষের কিংবদন্তী নেতা শামীম ওসমানও আমাদের নবীজীকে শেষ নবী হিসেবে মানে। কিন্তু কারা মানে না? তারা কারা? তাদের এত বড় সাহস কোথা থেকে পেয়েছে? তাদেরকে অমুসলিম ঘোষণা করতে হবে’ আর তা অচিরেই করতে হবে বলে দাবি করেন আলোচিত আল্লামা মুফতি গিয়াস উদ্দিন তাহেরী। শুক্রবার বিকেলে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবীতে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরোও বলেন, কাদীয়ানীদের অমুসলিম ঘোষণা করার দাবীতে আমি তাহরিক খাতমে নুবুওয়্যাতের আমির ড. এনায়েতুল্লাহ আব্বাসীর সাথে রয়েছি। আমাদের নবীকে সকলেই শেষ হিসেবে মানে। আর যারা মানে না তারা কাফের। মুফতি গিয়াস উদ্দিন তাহেরী বলেন, আজকের আন্দোলন খতমে নুবুওয়্যাতের আন্দোলন না। এটা সকল মুসলমানদের আন্দোলন। আমাদের দেশে অনেকেই কিয়াম করেন অনেকেই কিয়াম করেন, অনেকেই মাজহাব মানেন না আবার অনেকেই মানেন। এভাবে বিভিন্ন মতের মানুষ রয়েছে। তবে সবাই আমাদের নবীজীকে শেষ নবী হিসেবে মানে। কিন্তু মির্জা গোলাম কাদিয়ানী আমাদের নবীকে শেষ নবী হিসেবে মানে না। তাদের অমুসলিম ঘোষণা করতেই হবে। অন্যথায় কোটি কোটি মুসলিম জনতা রাজপথে নেমে এসে তাদের দাবী আদায় করে নিবে।
এসময় উপস্থিত ছিলেন তাহরিক খাতমে নুবুওয়্যাতের আমির ড. এনায়েতুল্লাহ আব্বাসী, আল্লামা ক্বারী হাফেজ তৈয়্যব সিদ্দিকী আল কোরাইশী, আল্লামা সুনামা আহমাদ সিদ্দিকী, আল্লামা এমদাদুল্লাহ আব্বাসী, আল্লামা ক্বারী হাবিবুল্লাহ বেলালী, আল্লামা এহসান উল্লাহ আব্বাসী, আল্লামা ড. সৈয়দ হাসান আল আজহারী ও আল্লামা মুফতি ড. হুজ্জাতুল্লাহ নকশেবন্দী সহ বিভিন্ন পর্যায়ের আলেম উলামাগণ। তাহরিক খাতমে নুবুওয়্যাতের উদ্যোগে এই সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে জুম্মার নামাজের পর থেকে লোক সমাগম হতে থাকে।

For Advertisement:
01921400867
01981617415

সংবাদচর্চায় প্রকাশিত/প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও, তথ্য কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।