আচরণবিধি লঙ্ঘন হচ্ছে, নির্বাচন কমিশন দেখে না- হুমায়ুন

48

প্রতিনিধি, সংবাদচর্চা

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থীদের পক্ষে প্রচারনা করেছে আইনজীবিরা। রবিবার (১৯ জানুয়ারি) দুপুর ২ টায় নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গনে প্যানেলের পক্ষে প্রার্থী ও সমর্থকরা নির্বাচনী মিছিল করেন।

এ সময় সভাপতি প্রার্থী এ্যাড. সরকার হুমায়ুন কবির বলেন, বিএনপির সহযোগী সংগঠন হিসেবে আমরা নির্বাচনে অংশগ্রহন করেছি। কিন্তু নির্বাচন কমিশন এখনও পর্যন্ত নির্বাচনে নিরপেক্ষতার প্রমান দিতে পারেননি। কারন বহিরাগতরা এসে কোর্ট প্রাঙ্গনে ক্ষমতাশীনদের প্যানেলের পক্ষে প্রচারনা করছে। যা নির্বাচনের আচরন বিধি লঙ্গন। অথচ এ বিষয় নির্বাচন কমিশন কোন ব্যবস্থা গ্রহন করছেন না।

তিনি আরও বলেন, নির্বাচন সুষ্ঠু করার উদ্দেশ্যে আমরা নির্বাচন কমিশনারের কাছে আহবান করেছি। এ্যাড. আসাদুজ্জামান আসাদ, মাহবুবুর রহমান মাসুম, কামরুন্নাহার, বাদল কৃষ্ণ পোদ্দারকে কমিশনে অন্তর্ভুক্ত করা হোক। কিন্তু তারা এ বিষয় কোন কর্নপাত করে নাই। নির্বাচনের শেষ মুর্হুত পর্যন্ত থাকবো। কারো রক্তচক্ষুকে ভয় করে নির্বাচন থেকে সড়ে দাড়াবো না।

এ সময় সরকার হুমায়ুন কবির ও আবুল কালাম আজাদ জাকির প্যানেলের পক্ষে উপস্থিত ছিলেন, এ্যাড. রফিক আহমেদ, আজিজুর রহমান হান্টু, আব্দুল হামিদ ভাষানী, খোরশেদ মোল্ল, মশিউর রহমান শাহীন, আবু আল ইউসুফ খান টিপু, আজিজ মোল্লা, আজিজ আল মামুন, মোস্তাক আহম্মেদ, আলমগীর হোসেন, আনোয়ার প্রধান, সুমন মিয়া, বাসার, শম্পা আক্তার, মামুন, মাহফুজ, জামান, মাঈন উদ্দিন, বাঁধন, ওমর ফারুক নয়ন, গোলাম সারোয়ার, রিফাত, রাশেল প্রধান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এমআই/এসএমআর

For Advertisement:
01921400867
01981617415

সংবাদচর্চায় প্রকাশিত/প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও, তথ্য কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।