১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ৩:০৬

আগুনে নিহত ৫২,সেই কারখানার চেয়ারম্যানসহ আটক ৮

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জে সজীব গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান হাসেম ফুড লিমিটেড কারখানার আগুনের ঘটনায় আটজনকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিরা হলেন সজীব গ্রুপের চেয়ারম্যান মো. আবুল হাসেম (৭০), তার চার ছেলে হাসিব বিন হাসেম (৩৯), তারেক ইব্রাহিম (৩৫), তাওসীব ইব্রাহিম (৩৩), তানজীম ইব্রাহিম (২১) এবং সজীব গ্রুপের প্রধান নির্বাহী শাহান শাহ আজাদ (৪৩), হাশেম ফুডস লিমিটেডের ডিজিএম মামুনুর রশিদ (৫৩) ও হাশেম ফুডস লিমিটেডের সিভিল ইঞ্জিনিয়ার কাম এডমিন মোহাম্মদ সালাউদ্দিন (৩০)। নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুত্রের খবর শুক্রবার ও শনিবার পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে গুলশানের নিজ বাসা থেকে আবুল হাশেমকে আটক করা হয়েছে।

শনিবার (১০ জুলাই) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মামলা হবে, তদন্ত হবে এবং দোষীদের বিচার হবে। ইতোমধ্যে ৮ জনকে আটক করা হয়েছে। অগ্নিকাণ্ডের ঘটনায় তাদের সংশ্লিষ্টতা পেলে ব্যবস্থা নেয়া হবে। গাফিলতি বিন্দুমাত্র থাকলেও কারও ছাড় নেই।

বৃহস্পতিবার ৮ জুলাই বিকেল সাড়ে ৫টার পর রূপগঞ্জে সজীব গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান হাসেম ফুড অ্যান্ড বেভারেজের ফুডস ( সেজান জুস নামে পরিচিত ) ফ্যাক্টরিতে আগুন লাগে। শেষ খবর পাওয়া পর্যন্ত ৫২ জনের মৃত্যু হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ