আজ সোমবার, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

আইভীর সততা রয়েছে: স্থানীয় সরকার মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, আমি বিশ্বাস করি আইভীর নেতৃত্বে নারায়ণগঞ্জে ব্যাপক উন্নয়ন হবে। এখানকার কাউন্সিলররাও ব্যাপক জনপ্রিয়। ভাল কাজ করলে পরকালে আমরা এর জন্য শান্তি পাবো। আল্লাহর সব নির্দেশনা যদি আমরা মেনে চলি তাহলে সবাই ভাল থাকতে পারবো বলে মন্তব্য করেছেন ।
বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুরে শহরের নিতাইগঞ্জ এলাকার নগরভবনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।
মো. তাজুল ইসলাম বলেন, আইভীর মধ্যে মেধা-বুদ্ধি সততা রয়েছে। একটা মানুষ যখন বুঝবে পাঁচ হাজার টাকা দিলে পাঁচ লাখ টাকার সার্ভিস মিলবে তখন তারা টাকা দিতে গড়িমসি করবেন না। করোনাকালে বলেছিলাম প্রতি ওয়ার্ড ১০ ভাগে ভাগ করে কমিটি দিয়ে কাউন্সিলরদের মাধ্যমে সেবা দিবেন। এটা যে কোনো বিষয়ের সমস্যা সমাধান করা যাবে।
তিনি আরও বলেন, আমি একজন মন্ত্রী, আরেকজন রিকশাওয়ালা। দিনশেষে সবাই এদেশের নাগরিক। সুতরাং দেশের উন্নয়ন হলে আমরা সবাই লাভবান হবো। বঙ্গবন্ধু যে সব পলিসি নিয়েছিলেন তিনি থাকলে ২০০০ সালের মধ্যে আমরা উন্নত দেশ হয়ে যেতাম।
মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন পৌরসভার বেতন পৌরসভা দেবে সরকার দেবে না। তখন পাঁচ মেয়র বিদেশে যেতে চেয়ে ফাইল দিল। তখন জানতে চাইলাম কর্মীদের বেতন দেওয়া হয়েছে কী-না। তখন জানলাম এক পৌরসভায় দেওয়া হয়েছে। তখন শুধু ওই এক মেয়রকেই আমি অনুমতি দিয়েছি। এতে সবার কাছে মেসেজ গেছে। দেশের সব পৌরসভা নিজেদের বেতন নিজেরা দেয়।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দিন আহমেদসহ স্থানীয় সরকার বিভাগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ