‘খুলনা সিটি করপোরেশনের নির্বাচন সুষ্ঠ হয়নি’– অধ্যাপক মাহবুব

44
অধ্যাপক মাহবুব

অধ্যাপক মাহবুব
স্টাফ রিপোর্টার : খুলনা সিটি করপোরেশনের নির্বাচন সুষ্ঠ হয়নি বলে মন্তব্য করে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান বলেছেন, খুলনা সিটি করপোরেশনের প্রতিটি ভোট কেন্দ্রই সরকার দলীয় ক্যাডারদের দখলে ছিল। খুলনা সিটি করপোরেশনের নির্বাচন সুষ্ঠ হয়নি এবং আগামীতেও এই সরকারের আমলে কোন নির্বাচনই সুষ্ঠ হবে না।
শুক্রবার (১৭ মে) ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার উদ্যোগে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শুক্রবার ফতুল্লার মাসদাইর জামিয়া সৈয়দ ফজলুল করিম (রঃ) মাদ্রাসায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সভাপতি মোঃ শফিকুল ইসলামের সভাপতিত্বে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।বক্তব্যের একপর্যায়ে অধ্যাপক মাহবুবুর রহমান বলেন, আমাদের জীবনের সর্বস্তরেই ইসলাম থাকতে হবে। যারা ইসলামের শাসন থেকে দুরে রয়েছে তারাই ফেৎনার সৃষ্টি করে চলেছে।
এছাড়াও আগামী একাদশ নির্বাচনের জন্য ইসলামী আন্দোলনের সকল নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান তিনি।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক হাফেজ আমির উদ্দিন, জাতীয় শিক্ষা ফোরামের সদস্য সচিব মাওলানা আব্দুল হান্নান, ফতুল্লা থানা দ্বীনি সংগঠনের সদর মোঃ শাহ-জাহান, ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সহ-সভাপতি আলহাজ্ব গোলাম মোহাম্মদ রাজা, আলহাজ্ব শফিকুর রহমান ঢালী, যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ আমান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, ইসলামী যুব আন্দোলন ফতুল্লা থানা শাখার সাধারন সম্পাদক মাওলানা মামুনুর রশিদ, প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লায থানায শাখার সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর কবির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here